Home / Lifestyle / পূজা চেরির ভ’য়ং’কর রূপ !

পূজা চেরির ভ’য়ং’কর রূপ !

পূজা চেরি শিশুশিল্পী হিসেবে শোবিজে পা রাখেন।এরপর পুরোদস্তর ঢাকাই সিনেমার নায়িকা হয়েছেন।ইতোমধ্যে তার মুক্তিপ্রাপ্ত সিনেমা ব্যবসাসফল হয়েছে। এরই ধারাবাহিকতায় একের এক সিনেমায় কাজ করে যাচ্ছেন তিনি।সম্প্রতি জিন নামে একটি সিনেমার কাজ শুরু করেন।এটি নির্মাণ করছেন নাদের চৌধুরী। এরই মধ্যে সিনেমাটির গানের দৃ’শ্য বাকি রেখে অন্যান্য দৃ’শ্যধারণের কাজ শেষ হয়েছে।সিনেমাটির প্রচারণার উদ্দেশে বৃহস্পতিবার ফার্স্টলুক প্রকাশ করেছে প্রযোজনা প্রতিষ্ঠান। এতে পূজা চেরিকে ভ’য়ং’কর রূপে দেখা যায়।ফার্স্টলুকে দেখা যাচ্ছে,মাথায় এলোমেলো চুল।হাতে বড় বড় নখ।আর সাদা রঙের চোখ।ভৌতিক গল্প নিয়ে জাজ মাল্টিমিডিয়া প্রযোজিত এই সিনেমায় অভিনয় করছেন আব্দুন নূর সজল ও পূজা চেরি।নির্মাতা নাদের চৌধুরী বলেন,এটি একটি সাইকো থ্রিলারধর্মী সিনেমা।ছবিতে মোনালিসা চরিত্রে অভিনয় করেছেন পূজা। ছবির গল্পে দেখা যাবে তার ওপর এক জিন ভর করেছে।এর পর নানারকম ঘটনা ঘটাতে থাকে সে।এভাবেই এর গল্প এগিয়েছে।এতে আরো অভিনয় করছেন রোশান,মুন,সুজাতা,বেবি,রফিক,নবী,হিরা প্রমুখ।

Loading...

মেয়ের ছবি প্রকাশ করলেন মডেল পিয়া বিপাশা কিছুদিন আগে প্রেমিকের সঙ্গে দেশের বাইরে বাগদান সেরেছেন জনপ্রিয় মডেল ও অভিনেত্রী পিয়া বিপাশা। তবে কার সঙ্গে বাগদান সেসব নিয়ে তেমন কিছুই জানাননি তিনি।চলতি বছরের ২১ জুলাই বাংলাদেশে তাদের আংটি বদল হয়েছে।শিগগিরই বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হবে।এর আগেও পিয়া বিপাশা বিয়ে করেছিলেন।তবে সে সংসার টেকেনি।তার একমাত্র মেয়ে সোবহা ইন্টারন্যাশনাল স্কুল ঢাকায় (আইএসডি) গ্রেড টুতে পড়ে।তবে সম্প্রতি মেয়ের ছবি প্রকাশ করলেন এই মডেল ও অভিনেত্রী।

মেয়েকে আদর দিয়ে ছবিটি তিনি তার ইনস্টাগ্রামে পোষ্ট করেন।তবে শুধু নিজের সঙ্গেই নন,তার হবু বর ও তার মেয়ের ছবিও একসঙ্গে পোষ্ট করেছেন।ইউরোপেই থিতু হচ্ছেন তিনি।গত ২১ অক্টোবর ইংল্যান্ড হয়ে দেশে ফিরেছেন পিয়া। তার হবু বর ওমারের পরিবার থাকে সেখানেই।উল্লেখ্য,২০১২ সালে লাক্স সুপারস্টার প্রতিযোগিতার মধ্য দিয়ে শোবিজ অঙ্গনে পা রাখেন পিয়া বিপাশা। ২০১৬ সালে রুদ্র দ্য গ্যাংস্টার ছবির সুবাদে বড় পর্দায় তার অভিষেক হয়। এর পর তিনি মনের রাজাএত প্রেম এত মায়া’সহ বেশ কিছু ছবিতে অভিনয় করেছেন।বর্তমানে নাটক,টেলিছবি ও বিজ্ঞাপনে কাজ করছেন পিয়া বিপাশা।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *